এই বিশেষ কারণে জীবনে কখনও অভিনয় করবেন না প্রতিজ্ঞা করেছিলেন অমিতাভ-কন্যা শ্বেতা

- Advertisement -





হল দেশের অন্যতম জনপ্রিয় পরিবার বচ্চন পরিবার) অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং জয়া বচ্চনের মতো তারকারা এই পরিবারের অন্তর্ভুক্ত। তবে তারা শুধু দেশে নয়, সারা বিশ্বে বিখ্যাত। কারণ অমিতাভ বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন সারা বিশ্ব জানে।

তাই তাদের সুনাম। অন্যদিকে বাবা অমিতাভ বচ্চনের মতো ছেলে অভিষেক নিজেই বলিউডের অনেক ছবিতে অভিনয় করেছেন। তাই চলচ্চিত্র জগতেও তাদের যোগাযোগ রয়েছে। কিন্তু এই পরিবারে অনেকেই আছেন, যারা অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিতে চাননি।

স্বেতা বচ্চন নন্দা

ইনি অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন। সমস্ত পরিবার অভিনয় জগতের সাথে যুক্ত হওয়া সত্ত্বেও, তিনি সবসময় চলচ্চিত্রের ঘটনা এবং গ্ল্যামারের জগত থেকে দূরে থাকতে চেয়েছিলেন। বাবা, দাদার মতো তিনি কখনোই অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার গড়তে চাননি।

শ্বেতার বয়স বর্তমানে ৫০ বছর। তিনি দুই সন্তানের জননী। কন্যা নভায়া নভেলি নন্দা এবং পুত্র অগস্ত্য নন্দা। তাঁর মতো তাঁর নবাগত নভেলি নন্দাও অভিনয় জগতে আসতে চাননি। তবে খুব শিগগিরই বড় পর্দায় পা রাখতে চলেছেন তার ছেলে অগস্ত্য।

স্বেতা বচ্চন নন্দ নব্য এবং অগ্যস্থ

কিন্তু শ্বেতার সিনেমার জগতে না আসার পেছনে একটা গল্প আছে। আসলে তিনি একবার ভয়ানক দুর্ঘটনার সাক্ষী হয়েছিলেন। ছোটবেলায় বাবা-মায়ের সঙ্গে শুটিং সেটে যেতেন শ্বেতা। সেখানেই এই দুর্ঘটনার শিকার হন তিনি।

স্বেতা বচ্চন নন্দা

একবার বাবার মেক-আপ রুমে খেলতে গিয়ে ভুলবশত একটা বৈদ্যুতিক সকেটে হাত ঢুকে গেল। তারপর currants খান। কিন্তু বয়স বাড়লেও সে ঘটনা ভুলতে পারেননি। ঘটনাটি তার স্মৃতিতে আঘাতের মতো। এরপর থেকে বাবা-মায়ের সঙ্গে সিনেমার সেটে যাওয়া বন্ধ করে দেন তিনি।









Thank You For Visiting

- Advertisement -

Follow Bangla Daily on Google News

spot_img
Bangla Daily
Bangla Dailyhttps://bangladaily.in
BanglaDaily.in পশ্চিমবঙ্গের অন্যতম বাংলা অনলাইন নিউজ পোর্টাল। তাই, শিক্ষা, চাকরি, রেজাল্ট, সরকারি প্রকল্প, অর্থনীতি ও ব্যাংকিং, টেকনোলজি এবং বিভিন্ন অনলাইন গাইড সংক্রান্ত নিউজ আপডেট পেতে নজর রাখুন এই ওয়েবসাইটে।
Latest news
Related news