রানীকে দুচোখে সহ্য করতে পারতেন না, এই একটি কারণে রানী মুখার্জিকে ছেলের বউ হতে দেননি জয়া

- Advertisement -





এই কারণেই জয়া বচ্চন কখনই রানি মুখার্জিকে অভিষেক বচ্চনের স্ত্রী হিসেবে গ্রহণ করেননি

বলিউড জনপ্রিয় অভিনেত্রীদের একজন রানী মুখার্জি. বাংলার এই মেয়েটি তার সৌন্দর্যের পাশাপাশি অভিনয় দক্ষতা দিয়ে সারা বিশ্বের মন জয় করেছে। রানির জীবনে অসংখ্য সুপারহিট ছবি রয়েছে। ইন্ডাস্ট্রির প্রায় সব সুপারস্টার অভিনেতার সঙ্গেই কাজ করেছেন তিনি। নায়ক ছাড়া ছবিতেও ছবিটিকে সুপারহিট করার ক্ষমতা একা রানির।

বলিউডের এই বাঙালি অভিনেত্রীর জন্য একসময় উন্মাদনা ছিল ইন্ডাস্ট্রি। বর্তমানে তিনি যশ চোপড়ার ছেলে আদিত্য চোপড়ার স্ত্রী। কিন্তু একসময় বলিউডের বিভিন্ন তারকাদের সঙ্গে তার নাম জড়িয়েছিল। সেই তালিকায় গোবিন্দের পাশাপাশি অভিষেক বচ্চন একটা নামও ছিল। অভিষেকের সঙ্গে রানির সম্পর্ক ছিল খুবই গভীর।

রানি মুখার্জি ও অভিষেক

রানি মুখার্জি এবং অভিষেক একসঙ্গে অভিনয় করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েছিলেন। তারা একে অপরকে খুব ভালবাসত এবং বিয়ে করার সিদ্ধান্ত নেয়। কিন্তু জয়া ভাদুড়ি নড়েচড়ে বসেন। তিনি কখনই রানিকে তার গৃহবধূ হতে দিতে রাজি ছিলেন না। অভিষেক ও রানির সম্পর্ক ভেঙে যায় শুধুমাত্র জয়ার জেদের ওপর।

প্রথম দিকে অবশ্য অমিতাভ ও জয়া রানিকে খুব পছন্দ করতেন। রানীকে ছেলের বউ করতে প্রথমে জয়ার কোনো আপত্তি ছিল না। কিন্তু রানি এমন একটি কাজ করেছিলেন যা জয়াকে আর তার পছন্দ করে না। অমিতাভের সঙ্গে একটি ছবিতে তার রোমান্টিক দৃশ্য ছিল। রানি তার ভূমিকার জন্য তার ভবিষ্যতের শ্বশুরের সাথে অনস্ক্রিন রোম্যান্স করেছিলেন।

রানি ও অমিতাভের চুম্বনের দৃশ্য

আসলে, এই ছবিটি মুক্তির পরে জয়া ভয় পেয়েছিলেন যে রানি যদি এখন বচ্চন পরিবারের পুত্রবধূ হন তবে লোকেরা তাকে সর্বদা কটূক্তি করবে এবং তাকে নিয়ে খারাপ কথা বলবে। পরিবারের সম্মান রক্ষার জন্য তিনি তা হতে দিতে চাননি। জয়া ভাদুড়ি সব সময়ই বচ্চন পরিবারের সম্মান রক্ষার কথা ভেবেছেন। যার জেরে রানি ও অভিষেকের সম্পর্ক মাঝপথেই ভেঙে যায়।

রানি মুখার্জি এবং অভিষেক বচ্চন

রানি ও অভিষেকের সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে এটাই ছিল একমাত্র কারণ। তা না হলে ঐশ্বরিয়ার বদলে রানিকে বিয়ে করতেন অভিষেক। তবে শুধু রানি নয়, বলিউডের আরেক অভিনেত্রী কারিশমা কাপুরের সঙ্গে সম্পর্ক ছিল অভিষেকের। কিন্তু বাগদানের পরও, কাপুর পরিবার এবং বচ্চন পরিবারের মধ্যে অনৈক্যের কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়।









Thank You For Visiting

- Advertisement -

Follow Bangla Daily on Google News

spot_img
Bangla Daily
Bangla Dailyhttps://bangladaily.in
BanglaDaily.in পশ্চিমবঙ্গের অন্যতম বাংলা অনলাইন নিউজ পোর্টাল। তাই, শিক্ষা, চাকরি, রেজাল্ট, সরকারি প্রকল্প, অর্থনীতি ও ব্যাংকিং, টেকনোলজি এবং বিভিন্ন অনলাইন গাইড সংক্রান্ত নিউজ আপডেট পেতে নজর রাখুন এই ওয়েবসাইটে।
Latest news
Related news