লিওনার্দো ডিক্যাপ্রিও, মার্টিন স্কোরসেসের কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন এই তারিখে মুক্তি পাবে

- Advertisement -


আসন্ন ঐতিহাসিক নাটক কিলার অফ দ্য ফ্লাওয়ার মুনের নির্মাতারা অবশেষে তাদের চলচ্চিত্রের মুক্তির তারিখ নির্ধারণ করেছেন।

ইউএস-ভিত্তিক মিডিয়া হাউস ভ্যারাইটি অনুসারে, ফ্লাওয়ার মুনের কিলারসতেল সমৃদ্ধ ওসেজ উপজাতির সদস্যদের সিরিয়াল টার্গেট করা এবং হত্যার বিষয়ে একটি ঐতিহাসিক নাটক, সীমিত থিয়েটারে 6 অক্টোবর থেকে শুরু হবে এবং তারপর 20 অক্টোবর ব্যাপকভাবে মুক্তি পাবে।

মার্টিন স্কোরসেস পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন লিওনার্দো ডিক্যাপ্রিও, রবার্ট ডি নিরো, ব্রেন্ডন ফ্রেজার, জেসি প্লেমন্স এবং লিলি গ্ল্যাডস্টোন।

কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন, যা প্রযোজনা করছে আপেল অরিজিনাল ফিল্মস, তারপরে একটি অনির্দিষ্ট তারিখে Apple TV প্লাসে স্ট্রিমিং শুরু করবে। প্যারামাউন্ট পিকচার্স অ্যাপলের সাথে ছবিটির প্রেক্ষাগৃহে মুক্তির বিষয়ে অংশীদার হবে। এটি একটি প্রধান পুরষ্কার সিজনের খেলোয়াড় হবে বলে আশা করা হচ্ছে, ভ্যারাইটি রিপোর্ট করেছে।

মুভি মার্টিন স্কোরসেস এবং লিওনার্দো ডি ক্যাপ্রিওগ্যাংস অফ নিউ ইয়র্ক, এভিয়েশন, দ্য অডিশন এবং দ্য উলফ অফ ওয়াল স্ট্রিটের পরে এর সর্বশেষ সহযোগিতা।

বাছাই করা উত্সব-দর্শকরা পতনের আগে ছবিটি দেখতে পেতে পারেন, কারণ একাধিক সূত্র বলছে যে চলচ্চিত্রটি এই বছরের কান চলচ্চিত্র উত্সবে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে, যেখানে এটি বৈচিত্র্য অনুসারে সবচেয়ে স্প্ল্যাশিস্ট প্রিমিয়ারগুলির মধ্যে একটি হবে৷

ডিক্যাপ্রিওকে শেষবার নেটফ্লিক্সে স্ট্রিম করা ব্যাঙ্গাত্মক ডোন্ট লুক আপ-এ দেখা গিয়েছিল। ছবিতেও অভিনয় করেছেন জেনিফার লরেন্সরব মরগান এবং জোনাহ হিল বিশিষ্ট ভূমিকায়, ইতিবাচক প্রতিক্রিয়া সংগ্রহ করেছেন।

অন্যদিকে, স্কোরসেস সর্বশেষ একটি ক্রাইম থ্রিলার ফিল্ম দ্য আইরিশম্যান পরিচালনা করেছিলেন যেটিতে রবার্ট ডি নিরো প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।





Credit

- Advertisement -

Follow Bangla Daily on Google News

spot_img
Bangla Daily
Bangla Dailyhttps://bangladaily.in
BanglaDaily.in পশ্চিমবঙ্গের অন্যতম বাংলা অনলাইন নিউজ পোর্টাল। তাই, শিক্ষা, চাকরি, রেজাল্ট, সরকারি প্রকল্প, অর্থনীতি ও ব্যাংকিং, টেকনোলজি এবং বিভিন্ন অনলাইন গাইড সংক্রান্ত নিউজ আপডেট পেতে নজর রাখুন এই ওয়েবসাইটে।
Latest news
Related news